শাকিব খান ও অপু জুটি এযাবৎ ছবিতে অভিনয় করেছেন একশ’র কাছাকাছি। তাদের জুটির মুক্তিপ্রাপ্ত ও নির্মাণ চলতি চলচ্চিত্রের মধ্যে সর্বোচ্চ বাজেট ছিল দুই কোটি, আড়াই কোটি। কিন্তু এবারই সর্বোচ্চ সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত ছবিতে অভিনয় করেছেন জুটি। তাদের অভিনীত এ ছবির নাম ‘মাই নেম ইজ খান’।sakib khan

আসছে ঈদুল ফিতরে ছবিটি সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। প্রযোজনা প্রতিষ্ঠান অনন পিকচার্সের ব্যানারে ছবিটি সারাদেশের ৮০টি প্রেক্ষাগৃহে মুক্তির প্রস্তুতি সম্পন্ন হয়েছে। রাকিন রিমামা নিবেদিত ও আহমেদ চৌধুরী শাওন প্রযোজিত ‘মাই নেম ইজ খান’ ছবিটি পরিচালনা করেছেন একাধিক ব্যবসাসফল ছবির পরিচালক বদিউল আলম খোকন।

ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়া আরও অভিনয়ে আছেন মিশা সওদাগর, প্রবীর মিত্র, কাবিলা, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, নূতনসহ অনেকে। ছবির প্রযোজক শাওন বলেন, ঈদের তিন ছবির ভিড়ে ছবি মুক্তিতে আমি এগিয়ে আছি। এটা আমার জন্য স্বস্তির। এরই মধ্যে ছবিটি নিয়ে প্রেক্ষাগৃহ মালিকদের বাড়তি উন্মাদনা লক্ষ্য করেছি। যার সূত্রে ইতিমধ্যে আমি ছবির লগ্নিকৃত টাকার অর্ধেকের বেশি পেয়ে গেছি। আশা করছি ছবিটি দর্শক লুফে নেবে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।