হলিউডি অভিনেত্রী জেনিফার লরেন্স তার অর্জিত একমাত্র অস্কার ট্রফিটি বাবা-মায়ের বাড়িতে রেখে এসেছেন। কারণ হিসেবে জানিয়েছেন, নিজের বাড়িতে অস্কার ট্রফি রাখতে নাকি স্বাচ্ছন্দ্যবোধ করছিলেন না তিনি! খবর ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসের।jennifer-lawrence-oscars-press-room-photos_12349

২২ বছর বয়সী এই অভিনেত্রী সম্প্রতি জানিয়েছেন, সোনালি রঙের এই মূল্যবান ট্রফিটি তার বাড়িতে কোথায় রাখবেন তা বুঝতে পারছিলেন না। আর তাই শেষমেশ ক্যারিয়ারের এই বিরল সম্মানের প্রতীকটি রেখে এসেছেন মায়ের বাড়িতে।

অ্যাকসেস হলিউডকে জেনিফার বলেন,“আমার বাবা-মা ট্রফিটি কেনটাকিতে নিয়ে গেছেন। ট্রফিটি নিজের বাড়িতে সাজিয়ে রাখার ব্যাপারটা আমার কাছে কেমন যেন লাগছিল।”

জেনিফার আরও বলেন, “যদি বাড়িতে কোনো অতিথি আসে, চাইনি তাদের মনে করিয়ে দিতে যে আমি অস্কার জয় করেছি। আমি ওটা রাখার কোনো জায়গা পাচ্ছিলাম না, তাই বাথরুমে যাবার করিডরে রেখে দিয়েছিলাম। আমার মা একদিন দেখে বলল এটা এখানে রাখার জায়গা না; আর তাই এখন ট্রফিটি তার বাড়িতে পিয়ানোর পাশে রাখা আছে।”

ব্র্যাডলি কুপারের সঙ্গে অভিনীত ‘সিলভার লাইনিংস প্লেবুক’ সিনেমাটির জন্য ২০১২ এর সেরা অভিনেত্রীর অস্কার জয় করেন জেনিফার।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।