এরই মধ্যে বেশ জমে উঠেছে এসএ টিভিতে সম্প্রচারিত বিশ্বনন্দিত রিয়েলিটি শো ‘আইডল’ এর স্বদেশী ভার্সন ‘বাংলাদেশী আইডল’। গত শুক্রবার নানা চমকের মধ্য দিয়ে শেষ হলো এই প্রতিযোগিতার অডিশন রাউন্ড।

আর আজ থেকে শুরু হচ্ছে ৯টি বিভাগ থেকে নির্বাচিত সেরা ১০০ প্রতিভাবান সঙ্গীত প্রতিযোগীকে নিয়ে Bangladesh-idol‘থিয়েটার রাউন্ড’। এই রাউন্ডের জন্য নির্বাচিত সেরা ১০০ প্রতিযোগীরা এসে উঠেছেন ঢাকার একটি ৫ তারকা হোটেলে।

তিনদিনের এই প্রতিযোগিতায় প্রতিযোগীরা মুখোমুখি হচ্ছেন সেরা ২৪-এ ওঠার লড়াইয়ে।

থিয়েটার রাউন্ড প্রসঙ্গে বাংলাদেশী আইডলের নির্মাতা প্রতিষ্ঠান ডেল্টা বে’র ব্যবস্থাপনা পরিচালক মঈনুল হোসেন মুকুল বলেন, ‘এরই মধ্যে অডিশন রাউন্ডে অনেক ঘটনা ঘটে গেছে বিচারক এবং প্রতিযোগীদের মধ্যে।

বিশ্ব মানের রিয়েলিটি শো’তে যেমনটা ঘটে হরহামেশা। এজন্য আমাদের অনেক কাঠখড়ও পোড়াতে হয়েছে। শুক্রবার থেকে সম্প্রচার শুরু হতে চলা থিয়েটার রাউন্ডের প্রায় প্রতিটি পর্বেই রয়েছে কিছু চমক এবং কিছু অঘটন।’

এদিকে বাংলাদেশী আইডলের অন্যতম বিচারক মেহরীন বলেন, ‘আশা করছি অডিশন রাউন্ডের চেয়ে থিয়েটার রাউন্ডের পর্বগুলো দর্শকরা আরও বেশি উপভোগ করবেন। কারণ এই রাউন্ডে রয়েছে সারা দেশ থেকে বাছাই করা মাত্র একশ জন সুপার ট্যালেন্ট প্রতিযোগী।’

‘থিয়েটার রাউন্ডে’ সামিয়া ও হিল্লোলের উপস্থাপনায় বাংলাদেশী আইডলের বিচারক হিসেবে যথারীতি থাকছেন ফেরদৌসী রহমান, এন্ড্রু কিশোর, আইয়ুব বাচ্চু ও মেহরীন মাহমুদ।

উল্লেখ্য, ‘বাংলাদেশি আইডল’ প্রচারিত হচ্ছে এসএ টিভিতে প্রতি শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে। পুনঃপ্রচার হচ্ছে শনিবার দুপুর ৩টা ৩০ মিনিট ও সোমবার রাত ১১টা ৩০ মিনিটে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।