কিছুদিন আগেই চিত্রনায়িকা রত্না ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ কল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট থেকে মাস্টার্স সম্পন্ন করেছেন। পড়াশোনার কারণে নেওয়া দীর্ঘ বিরতির পর আবারো নতুন ছবির ব্যস্ত হতে যাচ্ছেন তিনি।rotna

বর্তমানে সত্যরঞ্জন রোমান পরিচালিত ছবি ‘পরাণ পাখি’র শুটিং করছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়ক অভি।

এরইমধ্যে পূবাইলের বিভিন্ন লোকেশনে ছবিটির কিছু অংশের শুটিং শেষ হয়েছে। এ বিষয়ে রত্না বলেন, ‘ পড়াশোনা শেষ করে শাহিন-সুমনের “সেদিন বৃষ্টি ছিল” ছবিটির শুটিং শেষ করি। এই শুটিং করতে গিয়ে আমি একটু আহত হয়েছিলাম।

যাই হোক, পরাণ পাখি ছবিটির গল্পটি অসাধারণ। আমরা সপ্তাহখানেক শুটিং করেছি। আগামি কয়েকদিনের মধ্যেই আবার সোনারগাঁওয়ে শুটিং শুরু হবে। আশা করছি, ছবিটি সবার পছন্দ হবে।’

পরিচালক সূত্রে জানা গেছে, ছবিটিতে পরাণ চরিত্রে নবাগত নায়ক অভি এবং পাখি চরিত্রে রত্না অভিনয় করেছেন। মূল কাহিনীতে গ্রামের একটি প্রভাবশালী পরিবারের পাঁচ ভাইয়ের এক বোন থাকে রত্না।

রত্মার ভাইয়েরা গ্রামের দরিদ্র ঘরের ছেলে অভির সাথে তার মেলামেশা পছন্দ করে না। কিন্তু রত্না অভিকে ছাড়া বাঁচবে না। এমনই এক গল্প নিয়ে এগিয়েছে পরাণ পাখি সিনেমা।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।