একজন লাক্সতারকা এবং অভিনেত্রী হিসেবে মিডিয়াতে অল্পকিছুদিনের মধ্যেই নিজের একটি ভালো অবস্থান তৈরি করে নিয়েছেন রাখি।

একের পর এক নাটক ও বিজ্ঞাপনে কাজ করলেও পড়াশুনার ব্যাপারে রাখি সবসময়ই একটু বেশিই সিরিয়াস ছিলেন। যে কারণে পড়াশুনার ফাঁকে ফাঁকেই তিনি নাটক কিংবা বিজ্ঞাপনে কাজ করতেন। ছোটবেলা থেকেই রাখির স্বপ্ন ছিলো নিজেকে উচ্চশিক্ষায় শিক্ষিত করে তুলবেন। বিশেষ করে তার বাবা মতিউল ইসলাম চাইতেন তার সব সন্তানই যেন উচ্চশিক্ষায় শিক্ষিত হন।rakhi

রাখি তার বাবাকে হারিয়েছেন গত বছরের মার্চ মাসে। বাবার সেই স্বপ্ন পূরণের পথেই এবার পা বাড়ালেন রাখি। গত ২৪ জুলাই বুধবার রাত এগারোটায় সিঙ্গাপুর এয়ার লাইন্সের বিমানে চড়ে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

অষ্ট্রেলিয়ার পার্থের এডিথ কাউয়ান ইউনিভার্সিটি-তে রাখি ‘ ব্যাচেলর অব টেকনোলজি ইলেকট্রনিক এ্যান্ড কম্পিউটার সিস্টেম’ বিষয়ে তার গ্র্যাজুয়েশন সম্পন্ন করবেন।

যাবার আগে রাখি বলেন, ‘ পরিবার আর আমার স্বপ্ন পূরণ করতেই মূলত মিডিয়ার ব্যস্ততাকে পেছনে ফেলে অস্ট্রেলিয়ায় যাচ্ছি পড়াশুনা করতে। দেশের সবার কাছে দোয়া চাই যেন ভালোভাবে আমি আমার পড়াশুনা শেষ করতে পারি। ’

রাখি জানান যদি তিনি পর্যাপ্ত ছুটি পান তবে তিনি দেশে আসবেন এবং সে সময় তিনি নাটক বিজ্ঞাপনে কাজ করবেন। রাখির সঙ্গে টুরিস্ট ভিসা নিয়ে তার মা শাহনাজ ইসলাম গেছেন এক বছরের জন্য। তবে রাখি জানান সেখানে তার বড় ভাই ও বোনও থাকেন। এবারের ঈদ উপলক্ষ্যে রাখি বেশ কয়েকটি নাটকে কাজ করেছেন। নাটকগুলো হচ্ছে জাহিদ হাসানের ‘ইমোশনাল আব্দুল মতিন’ , শামস্ করিমের ‘মীর জাফর মীর’, মাহফুজ আহমেদের ‘আঁধারের অবসান’, সৈয়দ জামিমের ‘একটা গোপন কথা ছিলো বলবার’, চয়নিকা চৌধুরীর ‘তুমি আমার’সহ তৌকীর আহমেদের একটি নাটক।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।