স্ত্রীর জন্মদিনে কবিতা উপহার দিলেন জেলবন্দি বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। সঞ্জয়পত্নী মান্যতা দত্তের জন্মদিন ছিল ২২ জুলাই। এ উপলক্ষে সঞ্জয় দত্ত জেল থেকে তার স্ত্রীর কাছে ফুল ও প্রেমের কবিতা উপহার পাঠিয়েছেন।

মান্যতার এবারের জন্মদিনটি তার অন্যান্য জন্মদিনের চেয়ে একেবারেই ভিন্নতর ছিল। বিয়ের [২০০৮ সাল] পর মান্যতার সব জন্মদিনেই সঞ্জয় স্ত্রীর কাছাকাছি থাকার চেষ্টা করেছেন। দিয়েছেন দামি উপহারও। কিন্তু এবারের জন্মদিনে স্ত্রীর পাশে থাকতে পারেননি তিনি।sanjay-dutt-manyatha

অবৈধ অস্ত্র রাখার অভিযোগে করা মামলায় চলতি বছরের ১৬ মে আদালতে আত্মসমর্পণ করেন সঞ্জয়। বর্তমানে পুনের ইরাওয়াদা কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন তিনি। আর সেখান থেকেই স্ত্রীর জন্য কবিতা-ফুল উপহার হিসেবে পাঠিয়ে দিয়েছেন। কারাগারে দীর্ঘদিন ধরে অবস্থান করছেন সঞ্জু। হাজারো কষ্টের মাঝে স্ত্রীর জন্মদিনের তারিখটি তিনি ভোলেননি। তাই সঞ্জয়ের কাছ থেকে ফুল-কবিতা উপহার পেয়ে আবেগ আর ধরে রাখতে পারেননি মান্যতা।

কদিন আগে সঞ্জয় দেখেন জেলের ছোট বাগানে একটি লাল গোলাপ ফুটে রয়েছে। ফুলটি ছিঁড়ে নিয়ে আসেন তিনি। এরপর বইয়ের পাতার ভেতরে ফুলটি লুকিয়ে রেখে দেন। পরে মান্যতার জন্মদিনে উপহার দেয়ার জন্য তিনি একটি প্র্রেমের কবিতা লেখেন। ২০ জুলাই সঞ্জয়ের সঙ্গে দেখা করতে আসেন তার আইনজীবী। তার মাধ্যমেই তিনি স্ত্রীর কাছে এ উপহারসামগ্রী পাঠিয়ে দেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।