2011-06-21-marjuk460মারজুক রাসেল মূলত কবি। নব্বই দশকের অন্যতম শক্তিমান কবিদের একজন তিনি এমনও মনে করেন কেউ কেউ। জীবনযাপনে তাই অন্যরকম দৃষ্টিভঙ্গি নিয়েই চলেন। টুকটাক অভিনয়, গান লিখে, বই পড়ে আড্ডা দিয়ে সময় কটে তার।

তারুণ্যের ক্রেজ হিসেবে মারজুক রাসেলের খ্যাতি দেশজোড়া। তাই ঢাকার বিভিন্ন স্থানে যখনই তাকে দেখা যায় সঙ্গে ভক্ত আর বন্ধুদের মাঝেই পরিবেষ্টিত থাকেন তিনি। অভিনেতা হিসেবেও  তুমুল জনপ্রিয় এ তারকা নিয়মিত অভিনয় করেন না। বেছে বেছে ভালো কাজগুলোই করতে চান।

আসন্ন ঈদে মারজুক রাসেল অভিনীত কোনো নাটক আসছে কি না মারজুক রাসেল নিজেই জানেন না। তিনি বলেন, ‘এগুলো আসলে আমার মনে থাকে না। কখন কোন কাজ করেছি তা আসলে মনেই নেই। পুরনো কাজ হয়তো যেতে পারে। তবে আমি জানি না। আমিতো নিয়মিত কাজ করি না। নিয়মিত কাজ করার বাসনাও নেই।’

পরিচালনায় আসার ইচ্ছে আছে কি না এমন প্রশ্নের জবাবে মারজুক রাসেল বলেন, ‘আমাকে দিয়ে পরিচালনা হবে না। কোনো দিন পরিচালনায় আসার ইচ্ছেও ছিল না, ভবিষ্যতেও নেই।’

জনপ্রিয় ব্যান্ডতারকা জেমস, আইয়ুব বাচ্চুসহ অসংখ্য তারকাদের বিখ্যাত গানের গীতিকার মারজুক রাসেল। সম্প্রতি তিনি লুৎফর হাসানের ঘুড়ি-২ অ্যালবামের জন্য একটি গান লিখেছেন। গানটি সবাইকে শোনার আহ্বান জানান তিনি।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।