আমরা আলোকপাত করেছি, বিয়ে যাদের জীবন থেকে তাদের সৌন্দর্য, ক্যারিয়ার এমনকি তাদের আত্মসম্মানও কেড়ে নিয়েছে।

অমৃতা সিংimage_473_65811
ক্যারিয়ারের শীর্ষে অবস্থান করার সময় নিষ্পাপ মুখের এই অভিনেত্রী তার চেয়ে ১২ বছরের ছোট সাইফ আলী খানকে বিয়ে করেন। বিয়ের ১৩ বছর পর সাইফ অমৃতাকে ছুড়ে ফেলে দেন। সাইফ পরে বিয়ে করেন ১০ বছরের ছোট কারিনা কাপুরকে। যেটা অমৃতাকে দারুণভাবে আহত করে। এখনো সেই কষ্ট ও অপমান কাটিয়ে উঠতে পারেননি তিনি।

কঙ্গনা সেন শর্মা
‘এক থি ডায়ান’ অভিনেত্রী বিয়ের আগেই অনেকখানি এগিয়েছিলেন।  উল্লেখযোগ্য ছবিই উপহার দিয়েছিলেন দর্শকদের। এখন বিয়ে বিচ্ছেদের প্রান্তে দাঁড়িয়ে তিনি। বিয়ের করার পরই লাইমলাইট থেকে হারিয়ে যান কঙ্গনা। দর্শকরা আশা করছে  তারা আবার ভুবন ভুলানো হাসি  আবারো দেখতে পাবেন।

জরিনা ওয়াহাব
২২ বছরের ছোট বলিউড অভিনেতা আদিত্য পাঞ্চোলিকে বিয়ে করেন। পরে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের সম্পর্কে জড়িয়েছেন আদিত্য। প্রতারণা করেছিলেন কঙ্গনার সঙ্গে। কিন্তু আদিত্যকে ক্ষমা করেছিলেন জরিনা। যেটা তার আত্মসম্মানকে প্রশ্নের সম্মুখীন করেছে।

জিনাত আমান
একসময় বলিউড শাসন করেছিলেন এই অভিনেত্রী। তার আকর্ষণীয় চেহারা, চমৎকার অভিনয় তাকে অনন্য করেছে।  সঞ্জয় খানকে বিয়ে করেন। জিনাতের সঙ্গে খারাপ আচরণ করতেন তার সঞ্জয় । সঞ্জয়ের মার খেয়ে বাম চোখে দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেন জিনাত।

যুক্তামুখী
ডিভোর্সের আবেদন করে সম্প্রতি খবরের শিরোনাম হয়েছেন তিনি। সাবেক এ মিস ওয়ার্ল্ড তার স্বামী প্রিন্স তুলির দ্বারা শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়েছেন। গত বছরও এমন অভিযোগ করেন যুক্তা। কদিন আগে শেষ পর্যন্ত ডিভোর্সের আবেদন করেছেন তিনি।

কারিশমা কাপুর
এই সুন্দরী অভিনেত্রী প্রেমভাগ্য অশুভই বলতে হয়। প্রেমের সম্পর্কের পর বাগদান হওয়ার পরও তাকে বিয়ে করেননি অভিষেক বচ্চন।পরে কারিশমা বিয়ে করেন ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে। কিন্তু তার জীবনে আর কখনোই সুখপাখিটি ধরা দেয়নি। কয়েক বছর ধরে তাদের বিয়েবিচ্ছেদের গুজব উঠেছে। শত চেষ্টার পরে ক্যারিয়ারে ফিরে আসতে পারছেন না তিনি।

ডিম্পল কাপাডিয়া
১৬ বছর বয়সে হিট ছবি ‘ববি’র (১৯৭৩) মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার। একই বছর ৩৫ বছর বয়স্ক রাজেশ খান্নাকে বিয়ে করেন তিনি। স্বামী সন্তানকে দেখাশুনা করার জন্য বলিউড ছেড়ে দেন। এরপর অভিনয়ে এলেও সেভাবে ঘুরে দাঁড়াতে পারেননি তিনি।

ভাগশ্রী
সালমান খানের বিপরীতে ‘মেইনে পেয়ার কিয়া’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক। এর মাধ্যমেই পরিচিতি। কিন্তু এর পরেই আটকে যায় তার অভিনয় ক্যারিয়ার। তিনি শুধু তার স্বামীর সঙ্গে অভিনয় করতে চেয়েছিলেন। এতে চলচ্চিত্র নির্মাতারা তার ব্যাপারে আগ্রহ হারান।

হানি ইরানি
সাবেক এ অভিনেত্রী ও চিত্রনাট্যকার জাভেদ আখতারকে বিয়ে করেছিলেন। পরে বিচ্ছেদ হয়ে যায় তাদের। ওজন বেড়ে যাওয়া ও দুই সন্তানের দেখাশুনা করতে গিয়ে বলিউড থেকে ছিটকে পড়েন তিনি। জাভেদ আখতার শাবানা আজমিকে বিয়ে করে সুখে থাকলেও তিনি আর বিয়ে করেননি। চিত্রনাট্য লেখার কাজ চালিয়ে গেলেও রুপালি পর্দা ছাড়তে হয়েছে তাকে।

নিলীমা আজিম
অভিনেতা ও পরিচালক পঙ্কজ কাপুরের সঙ্গে বিয়ে হয়েছিল তার। তাদের সম্পর্কের ফসল একমাত্র সন্তান শহীদ কাপুর। ১৯৮১ সালে জন্ম হয় শহীদের। ১০ বছর তাদের বিচ্ছেদ হয়ে যায়। বর্তমানে টিভি সিরিয়ালে ছোট ছোট চরিত্রে অভিনয় করছেন তিনি।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।