joya-300x200এবার নিজের অফিসিয়াল ওয়েবসাইট খুললেন অভিনেত্রী জয়া আহসান। www.jayaahsan.info এই লিংকে গেলেই এখন থেকে জয়া আহসান সম্পর্কে বিস্তারিত এবং সর্বশেষ তথ্য পাওয়া যাবে।

নিজের ব্যক্তিগত ওয়েবসাইট খোলা প্রসঙ্গে জয়া বলেন,“প্রযুক্তি-বিরাগ ছিলাম সব সময়। তবে কিছু কাছের মানুষ এবং বন্ধুদের অনুরোধেই ওয়েবসাইট খোলার সিদ্ধান্ত নিয়েছি। দেশের বাইরে গেলেও অনেকে আমার সম্পর্কে জানতে চেয়েছে। সব মিলিয়ে মনে হয়েছে,দেশ-বিদেশের ভক্ত এবং যারা আমার সম্পর্কে জানতে চান,তাদের জন্য ওয়েবসাইটের বিকল্প নেই। আশা করছি, এখন থেকে আমার ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা হবে।”

জয়ার ওয়েবসাইটে তার জীবনবৃত্তান্ত ছাড়াও রয়েছে তার অভিনীত চলচ্চিত্র,নাটক নিয়ে ফিল্মোগ্রাফি, উল্লেখযোগ্য পুরস্কারের তালিকা, আলোচিত ছবি, নাটক এবং ফটোসেশনের ছবি নিয়ে ফটো গ্যালারি, অভিনীত ছবির উল্লেখযোগ্য অংশ, প্রমো,গান এবং জয়ার ফেসবুক অ্যাকাউন্টের লিঙ্ক।

জয়া বলেন, “দীর্ঘদিন ধরে শুনছিলাম ফেসবুকে আমার শ’খানেক ফেইক অ্যাকাউন্ট আছে। এ বিষয়ে নিরাপত্তা অধিদফতরকে জানানোর পর তারাই আমাকে একটি অ্যাকাউন্ট খোলার পরামর্শ দিয়েছেন। তাদের পরামর্শ মেনেই ফেসবুকে অ্যাকাউন্ট খুলেছি।”

জয়া জানান, এ সপ্তাহেই মাসখানেক সময়ের জন্য তিনি দেশের বাইরে যাচ্ছেন। যাওয়ার আগে তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী ছবির একটি গান প্রথমবারের মতো মুক্তি দেবেন ফেসবুক এবং ইউটিউবে।

 

টি মন্তব্য

২টি মন্তব্য

  1. Ohm you article too long please post again.thanks
    I am pig http://hermesoutlet.rxusainternational.net/

  2. children, buddies and so on. It is important to emphasize that the course doesn’t condemn or say that that may be terrible. The course doesn’t judge and does not want you to judge. What the course

Leave a Reply to cheap michael kors handbags বাতিল

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।