shakib-and-mahi-2 অনেকদিন থেকেই ছবিটির মুক্তির খবর শোনা গেলেও বিষয়টি ছিল অনিশ্চিত। তবে শেষ পর্যন্ত অফিসিয়ালি ঘোষণা করা হলো ঈদেই আসছে ভালোবাসা আজকাল ছবিটি। এরই মধ্যে মুক্তির সকল ধাপ অতিক্রম করা হচ্ছে বলে জানায় জাজ মাল্টিমিডিয়া। আর ভালোবাসা আজকাল হতে পারে এবার ঈদের সেরা চমক। নানা কারণেই চলচ্চিত্রমহলে আলোচনার জন্ম দিয়েছে এ ছবিটি। একদিকে এটা চলচ্চিত্রের এই সময়ের আলোচিত প্রতিষ্ঠান জাজের ছবি, অন্যদিকে ছবির প্রধান পাত্র-পাত্রী

হলেন সবচেয়ে চাহিদা সম্পন্ন নায়ক শাকিব খান এবং তরুণ প্রজন্মের  আলোচিত নায়িকা মাহিয়া মাহি। পাশাপাশি ছবির সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, ফুয়াদ এবং শফিক তুহিন।
গল্প, লোকেশনও রয়েছে নতুনত্ব। সব মিলিয়ে এবার ঈদে একমাত্র চাহিদা সম্পন্ন ছবি হিসেবে বিবেচনা করছেন চলচ্চিত্র সংশিষ্টরা। ছবিটি নিয়ে ছবির পরিচালক পি এ কাজল বলেন, শাকিব খান একজন জাত অভিনেতা। শাকিবকে নিয়ে আমার অনেক হিট ছবি রয়েছে। কিন্তু শাকিবকে নিয়ে জাজের ঘরে এটাই আমার প্রথম ছবি। এই ছবিতে কাজ করতে এসে অনেক নতুন নতুন অভিজ্ঞতা হলো। একটা ছবিকে কিভাবে সৃজনশীল এবং আকর্ষণীয় করা যায়Ñতার নমুনা পেলাম জাজের কাছ থেকে।
কাজল আরো বলেন, লোকেশনের ক্ষেত্রেও তারা অনেক গবেষণা করে। শাকিবের অভিনয় নিয়ে কিছু বলবো না। আমার কাছে মনে হয়েছে এ ছবির মাধ্যমে মাহির মহিমা ছড়িয়ে পড়বে। আমার মনে হচ্ছে পুরো ছবিটিই চলচ্চিত্রে  নতুন আশার আলো সঞ্চার করবে।
ধারণা করা হচ্ছে, এ ছবির মাধ্যমে আবার ঘুরে দাঁড়াবেন শাকিব খান। ছবিটি নিয়ে শাকিব খান বলেন, ভালোবাসা আজকাল এই সময়ের ছবি, আধুনিক এবং রুচিশীল ছবি। তবে সব শ্রেণীর দর্শকই পরিপূর্ণ বিনোদন পাবে বলে আমার বিশ্বাস।
ভালোবাসা আজকাল সিনেমার ৮০ ভাগ শুটিং হয়েছে  সিলেট এবং বান্দরবনের নীলগিরি, নীলচিল, মেঘলাসহ বিভিন্ন লোকেশনে।
ছবির মুল গল্প সাজিয়েছে জাজ মাল্টিমিডিয়া এবং চিত্রনাট্য করেছেন পরিচালক পি এ কাজল। এ সিনেমায় আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন আলীরাজ,  কাবিলা, রেহেনা, জলি, শিবা শানু এবং মিশা সওদাগর।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।