প্রেম, সয়ম্বর সভা, বিয়ে এসব নিয়ে তো বহুবার আলোচনায় এসেছেন খোলামেলা ইমেজের বলিউডি ‘আইটেম গার্ল’ রাখি সাওয়ান্ত, এবার সালমান খানের সন্তানের মা হওয়ার খায়েশ  প্রকাশ করে আলোচিত হলেন তিনি। সালমান খানের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গিয়ে তিনি আকার ইঙ্গিতে ওই খায়েশ  প্রকাশ করেছেন। সম্প্রতি রাখি বলেছেন, “সালমান খান এখনও তার ভালবাসার মানুষ খুঁজে পাননি। তিনি একজনকে পান আবার কিছুদিন পর হারিয়ে ফেলেন। আসলে তিনি জীবনে বিয়ে করতে পারবেন কিনা সন্দেহ। যদি তিনি বিয়ে করতে না পারেন তাহলে আমির খান বা শাহরুখ খানের মতো তাকে সারোগেট সন্তানের বাবা হতে হবে। এছাড়া আর তার কোনো উপায় নেই।rakhi-sawant_salman-khan___52082

উল্লেখ্য, কিছুদিন আগেই শাহরুখ খান সরোগেসি পদ্ধতিতে বাবা হন, এবং এ নিয়ে বিরূপ মন্তব্য করেন সমালোচিত হন রাখি। তিনি জানিয়েছিলেন, বলিউডে বর্তমান সরোগেসি বা অন্য মায়ের পেট ভাড়া করে সন্তান জন্মদানের পদ্ধতি জনপ্রিয়, তিনি এর পক্ষেও। তবে শাহরুখ-গৌরির এ পদ্ধতিতে সন্তান নেয়ার পেছনে কারণ হিসাবে তাঁর মনে হয়েছে কোন ব্যক্তিগত সমস্যা রয়েছে এ দম্পতির, ফলে তারা এতো বছর পর সন্তান নিয়েছেন।

এ কথার রেশ না কাটতেই নিজেই এ পদ্ধতিতে মা হওয়ার আকাঙ্ক্ষা প্রকাশ করলেন রাখি! তাও আবার সালমান খানের সন্তানের!

এ প্রসঙ্গে তিনি বলেছেন, “আমিও যদি কোনদিন বিয়ে না করি তাহলে সারোগেট মা হবো।

সমালোচকরা বলছেন, একথার মধ্য দিয়ে রাখি আসলে আকার ইঙ্গিতে সালমান খানের সারোগেট সন্তানের মা হওয়ার খায়েশ প্রকাশ করেছেন। এখন সালমান খানের এ বিষয়ে কী প্রতিক্রিয়া হয় সেটিই দেখার বিষয়।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।