মঙ্গলবার ৩০ বছরে পা রাখলেন বলিউডের বার্বি গার্ল খ্যাত ক্যাটরিনা কাইফ। বাবা মোহাম্মদ কাইফ ও মা সুজানা টার্কুটের ঘরে ১৯৮৩ সালে জন্ম নেন এ গ্ল্যামারাস সুন্দরী। ক্যাটই তাদের বড় মেয়ে। ক্যাটরিনা শোবিজে পা রাখেন মডেলিং দিয়ে। তবে বলিউডে শুরুটা তার ভালো ছিলনা। Katrina-Kaif-Quotes-HD-wallpaper২০০৩ সালে মুক্তি পায় তার প্রথম ছবি ‘বুম’। কিন্তু ছবিটি বক্স অফিস মুখ থুবরে পড়লে অনেকেই ক্যাটের ভবিষ্যৎ নিয়ে সন্দিহান হয়ে পড়েন। ঠিক এর পরেই ক্যাটরিনা জড়িয়ে পড়েন সালমান খানের সঙ্গে প্রেমে। এতেই তার কপাল খুলতে শুরু করে। হিন্দি ভাষাটা ভালোমতো আয়ত্ব করে ২০০৫ সালে চমৎকার অভিনয় উপহার দেন ‘সরকার’ ছবিতে। যা তাকে তারকা খ্যাতি এনে দেয়।
এরপর ক্যাট একে একে উপহার দিতে থাকেন ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’, ‘পার্টনার’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’, ‘এক থা টাইগার’, ‘আজব প্রেম কি গজব কাহিনী’, ‘রাজনীতি’, ‘জাবতাক হ্যায় জান’সহ অসংখ্য হিট ছবি। ‘তিসমার খান’ ছবিতে আইটেম গানে ‘শিলা কি জাওয়ানি’ কিংবা ‘অগ্নিপথ’ ছবিতে ‘চিকনি চামেলি’ রূপে ক্যাটের আবেদনময় নাচ অনেকের কাছেই ঈর্ষার কারণও হয়েছে।
একদিকে প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে প্রেম চলছে চুটিয়ে অন্যদিকে একের পর এক দারুণ সব ছবিতে অভিনয় করে চলেছেন তিনি। এমনই এক সময়ে ৩০ বছর বয়সে পা দিলেন ক্যাট।
সামনে আসছে আমির খানের সঙ্গে ক্যাটরিনার ছবি ‘ধুম ৩’। এখনই মনে করা হচ্ছে এটি হবে চলতি বছরের সেরা ব্যবসাসফল ছবি। অন্যদিকে কৃশ তারকা ঋত্বিক রোশনের সঙ্গে শ্যুটিং চলছে ‘ব্যাং ব্যাং’ ছবির। তাই সব মিলিয়ে নিজের ৩০তম জন্মদিনটা ভালো করেই পার করতে পারছেন বার্বি ক্যাট।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।