এবার ‘পড়শী-থ্রি’র সঙ্গে যোগ হতে যাচ্ছেন কলকাতার তিনজন সংগীত পরিচালক। তাঁরা হলেন ‘মে আওয়ারা’, ‘দিওয়ানা’, ‘ফুলকলি’, ‘গ্রীন সিগন্যাল’সহ কলকাতার বেশ কিছু জনপ্রিয় গানের সুরকার-সংগীত পরিচালক দেব সেন ও অম্লান চক্রবর্তী-পুপুন জুটি।porshe

সংগীত পরিচালক হিসেবে এ জুটি এরই মধ্যে নজর কেড়েছেন। পড়শী জানান, দেব সেন তাঁর জন্য তৈরি করেছেন একটি দ্বৈত গান। গানটি বেশ রিদমিক। লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। গানটিতে তাঁর সঙ্গে একজন ভারতীয় শিল্পী কণ্ঠ দেবেন।
শিল্পীর নাম জানতে চাইলে পড়শী বলেন, ‘সেই চমকটা এখনই বলে দিতে চাই না।’ অন্যদিকে অম্লান-পুপুন জুটি পড়শীর জন্য তৈরি করেছেন একটি একক গান।
এ প্রসঙ্গে পড়শী বলেন, ‘দেব সেন ও অম্লান-পুপুন জুটির কাজ আমার বেশ পছন্দ। এরই মধ্যে তাঁরা গানের ট্র্যাকও পাঠিয়ে দিয়েছেন। আমার ভালো লেগেছে। গানগুলোর কারণে অ্যালবামে বৈচিত্র্য আসবে বলে আমার বিশ্বাস। চলতি সপ্তাহেই গান দুটির ভয়েস রেকর্ডিং করা হবে।’
উল্লেখ্য, পড়শীর প্রথম একক ‘পড়শী’ প্রকাশিত হয় ২০১০ সালে। গত বছর ভালোবাসা দিবসে আসে ‘পড়শী-টু’। এবার ঈদে জি সিরিজের ব্যানারে আসছে ‘পড়শী-থ্রি’। এ অ্যালবামে গান থাকছে ১১টি। এর মধ্যে পড়শী ও ইমরানের গাওয়া ‘জনম জনম’ গানটির মিউজিক ভিডিও তৈরি হয়েছে। অ্যালবামের সঙ্গে ভিডিওটিরও প্রচার শুরু হবে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।