আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের প্রতি অশালীন মন্তব্য করার জন্য তার কাছে মাফ চাইলেন জনপ্রিয় পপস্টার জাস্টিন বিবার। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশিত হওয়ায় চারিদিকে উত্তেজনার সৃষ্টি হয়। ভিডিওটিতে দেখা যায়, জাস্টিন বিবার সাবেক রাষ্ট্রপতি বিল ক্লিনটনের সম্পর্কে অশালীন মন্তব্য করছেন।images

জানা গেছে, ভিডিওটি সম্পর্কে শোনার পর কোনোরকম প্রতিক্রিয়া ছাড়াই বিষয়টিকে গ্রহণ করেছেন বিল ক্লিনটন। তিনি জাস্টিন বিবারকে উদ্দেশ্য করে বলেন, “এটা যদি তোমার করা সব কাজগুলোর মধ্যে সবচেয়ে খারাপ কাজ হয়, তবে ঠিক আছে।”

পুরো বিষয়টিকে সহজভাবে গ্রহণ করার জন্য বিল ক্লিনটনকে ধন্যবাদ জানিয়েছেন ১৯ বছর বয়সী এই পপস্টার।

বিবার তার টুইটার অ্যাকাউন্ট থেকে বিল ক্লিনটনকে একজন ‘ভালো মানুষ’ বলে মন্তব্য করেছেন।

তিনি আরো বলেন, “পুরো বিষয়টিকে সহজভাবে নেবার জন্য অনেক ধন্যবাদ জনাব প্রেসিডেন্ট। আপনার কথাগুলো আমার ভালো লেগেছে। আপনি একজন বড়মাপের মানুষ। আপনার যেকোনো কাজে সহায়তার জন্য সবসময় আমি পাশে থাকতে চাই।”

জাস্টিন বিবাবের টুইটের জবাবে বিল ক্লিনটন তাকে ভালো কাজের প্রতি মনযোগী হতে বলেছেন এবং তার বন্ধুদের প্রতি নজর রাখতে বলেছেন (কেননা ভিডিওটি প্রকাশ করেছে তার বন্ধুদের মধ্যেই কেউ একজন)।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।