একটি নয়, দুটি নয়, তিন তিনটি বিয়ে করেছেন অভিনেতা মামুনুর রশীদ। তবে বাস্তবে নয়, নাটকে। এ এইচ এম এনামুল হকের রচনা ও মেহেদী হাসান সোমেনের পরিচালনায় তিন বউ নিয়ে এই নাটকটির নাম ‘তৃতীয় স্ত্রীর ভাগ্যলেখা’।mamunur-rosid-200x125
এ নাটকে মামুনুর রশীদের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মুনিরা ইউসুফ মেমী, জ্যোতিকা জ্যোতি ও শামীমা তুষ্টি।
গল্পে দেখা যাবে, পঞ্চাশ ছুঁই ছুঁই মামুনুর রশীদ আড়তদারি ব্যবসায় একজন স্বনামধন্য ব্যবসায়ী। খুবই হাসি-খুশি রোমান্টিক মেজাজের শিল্প রসিক মানুষ তিনি। দুই ছেলে মেয়ে আর স্ত্রী বিলকিসকে নিয়ে তার সংসার। কিন্তু বিলকিস স্বামীকে ভালোবাসার চেয়ে বশে রাখার নানা কৌশলে ব্যস্ত থাকেন। এ কারণে স্ত্রীর সঙ্গে একটা দুরত্ব তৈরি হয় মামুনুর রশীদের। অভিমানী স্বামীর ভালোবাসা কখনোই উপলব্ধি করেন না বিলকিস। তাই ইউসুফ গোপনে আরেকটি বিয়ে করবেন বলে মনস্থির করেন। গার্মেন্টস কর্মী রমলাকে দেখে তার মনে প্রেম জাগে। রমলাও তাকে পছন্দ করে। এক পর্যায়ে বিয়ে করে ঘর বাঁধে তারা। গোপনে একটা ভাড়া বাসায় উঠে দুজন। একদিন তার বড় ছেলে বাবাকে অন্য এক মহিলার সঙ্গে রিকশায় দেখে পিছু নেয়। এরপর গল্প মোড় নেয় অন্যদিকে। শুক্রবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে নাটকটি প্রচার হবে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।