Sonakshi-Sinha-Wallpaper-41দর্শকদের একের পর এক হিট ছবি উপহার দিয়ে আনন্দে গদগদ ‘দাবাং খ্যাত’ সোনাক্ষি সিনহা। সদ্য মুক্তিপ্রাপ্ত লুটেরা শুধু হিট হয়নি এখানে অভিনয়ের জন্যও প্রশংসিত হচ্ছেন তিনি। এজন্য অহঙ্কারে যেন মাটিতে পা পড়তে চায় না তার।

বিক্রমাদিত্য মোতাওয়ানি পরিচালিত এ ছবিতে তিনি এক গ্লামারহীন সাধারণ মেয়ের ভূমিকায় অভিনয় করে আলোচনায় আসেন। সাধারণত বলিউডের নায়িকারা এসব চরিত্রে অভিনয় করতে চান না।
এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে অহঙ্কারী সোনাক্ষি বলেন, ‘নায়িকাদের সবসময় সেজেগুজে থকতে হবে এটা আমি মনে করি না। তাছাড়া আমি কখনো ছোট কাপড়ও পড়িনি। তাই পরিচালকরাও আমার কাছে ওইসব চরিত্র নিয়ে আসেন না। ব্যক্তিগত জীবনেও আমি ছিমছাম থাকতেই পছন্দ করি।’
‘শরীর দেখানো ছাড়াই আমার ছবি ভালো চলে। তাই আমার পোশাক খোলার দরকার নেই’ – এমন দাবি সোনাক্ষির।
নিজেকে সম্পূর্ণ স্বাধীন বলে দাবি করলেও তার কাছে পরিবার অনেক গুরুত্বপূর্ণ। তিনি বলেন, ‘আমি আমার বাবা মাকে অনেক পছন্দ করি। ছবিতে আমার করা গুরুত্বপূর্ণ চরিত্রগুলো নিয়ে তাদের সঙ্গে আলোচনা করি এবং পরামর্শ নেই। কারণ চলচ্চিত্রের ওপর তাদের রয়েছে প্রচুর অভিজ্ঞতা এবং এগুলো আমার কাজে আসে।’

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।