imagesনতুন করে আলোচনায় চলে এসেছেন নতুন সাফল্য পাওয়া এই নায়িকা। প্রথম ছবি শাহীন সুমনের ভালোবাসার রং-এর মাধ্যমে যাত্রা করে নিজের অভিষেকটাই যেন জমজমাট করে তোলেন তিনি। ভালোবাসার রংয়ে খামখেয়ালি স্বাধীনচেতা চরিত্রে অভিনয় করা টিনএজ এ অভিনেত্রীর দ্বিতীয় ছবি অন্যরকম ভালোবাসায় দর্শকের সামনে আসেন আরও একটু অন্যরকমভাবে। চিত্রনায়িকা মাহিয়া মাহি পরপর তিন ছবির সাফল্যের পর এখন খুব ব্যস্ত হয়ে উঠেছেন। সদ্য মুক্তি পাওয়া জাকির হোসেন রাজু পরিচালিত পোড়ামন ছবিতে যেন নতুন এক মাহিকে দেখতে পেলেন দর্শক। শহরের চাকচিক্য আধুনিক গেটআপ থেকে বের হয়ে পরী সাজে দর্শককে মুগ্ধ করেন মাহি। ঠিক যেন মনপুরার পরীর মতোই আলোচনায় আসেন পোড়ামনের পরী।
আর পোড়ামনের মাধ্যমে মাহি প্রমাণ করে দিলেন যেকোনো নায়কের বিপরীতেই সফল হতে পারেন তিনি। পরপর তিন ছবির আলোচনা মাহির ব্যক্তিগত স্বপ্নকেই শুধু প্রসারিত করেনি, চলচ্চিত্র পরিবারেও তৈরি করেছে নতুন এক সম্ভাবনা। অসংখ্য নায়িকার ভিড়ে ক্রমশ যেন নির্ভরযোগ্য হয়ে উঠছেন মাহি। এরই মধ্যে মাহির শিডিউলে যুক্ত হয়েছে অনেক নতুন ছবির নাম। মাহি বলেন, অনেক ছবিতেই চুক্তিবদ্ধ হয়েছি। কিছু ছবির কাজও এরই মধ্যে শুরু করেছি। হাতে রয়েছে অগ্নি, জানেমান, দেশা এবং দবির সাহেবের সংসার। এগুলোর কাজ কিছুটা গুছিয়ে নিয়েই নতুন ছবির কাজে হাত দেব।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।