apurba-arabi_6554

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন এন্ড ফিল্ম স্টাডিজ বিভাগের ছাত্র আশিকুর রহমানের মূল ভাবনা, রচনা ও পরিচালনায় নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক ‘গ্যাংস্টার’।

এ নাটকে প্রথমবার একসাথে অভিনয় করেছেন অপূর্ব ও আরাবী রহমান।

এ নাটকে অভিনেতা অপূর্বকে দর্শকরা প্রথমবারের মত অ্যাকশন হিরো হিসেবে দেখবেন। নাটকটির শুটিং করা হয়েছে ঢাকার সদরঘাট, নিকেতন, উত্তরাসহ বেশকিছু লোকেশনে।

নাটকটিতে প্রথমবার অপূর্বের সাথে অভিনয় করা নিয়ে আরাবী বলেন, ‘‘এটা সত্যিই অন্যরকম একটি কাজ। নাটকের গল্পে আমি অপূর্ব ভাইয়ের পাশের বাড়িতে থাকি। একটা সময়ে আমাদের বিয়েও হয়। এরপর অপূর্ব অন্যায় পথ ছেড়ে ভালো হবে বলে বিদেশ চলে যায়। তারপর গল্পের এক পর্যায়ে আমি অপূর্বকে বাঁচাতে গিয়ে গুলি খেয়ে মারা যাই। আমার বিশ্বাস, নাটকটি সবার ভালো লাগবে।’’

বর্তমানে নাটকটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। নাটকের পরিচালক আশিকুর রহমান বলেন, ‘‘এ নাটকে আমার মূল ভাবনা থাকলেও নাটকটিতে আমার সাথে রচনায় ছিলেন শিমন মাহমুদ। আর অভিনয়ে অপূর্ব ভাই তার মেধা এবং চেষ্টা সবটুকুই প্রয়োগ করছেন।

আর গল্পে যেন দর্শকদের এক ঘেয়ামি না আসে, এজন্য আমরা ১৩ পর্বের পর অপূর্বের বিপরীতে গল্পের প্রয়োজনে ভিন্ন নায়িকা উপস্থাপন করতে চাই। তবে অপূর্বকে আমরা রাখতে চাই। কারণ, একজন অ্যাকশন হিরো হিসেবে তাকে এ নাটকে দারুণ মানিয়েছে।’’

খুব শিগগিরই যেকোন একটি বেসরকারী চ্যানেলে গ্যাংস্টার এর প্রচার শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক। এ নাটকে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- রওশন আরা, মিলন ভট্ট, রবিউল ইসলাম প্রমূখ।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।