coff1

বলিউডে আসা তার খুব বেশি দিন হয়নি। কিন্তু তাতে কি? খুব অল্প সময়ের মধ্যে শক্ত জায়গা করে নিয়েছেন সেক্সসিম্বল জ্যাকুলিন ফার্নান্দেজ। মার্ডার-২, রেস-২ এবং হাউসফুল-২ ছবির মাধ্যমে অভিনেত্রী হিসেবে আলোচনায় আসেন ফার্নান্দেজ। এই ছবিগুলোতে সময়ের জনপ্রিয় নায়কদের সঙ্গেই অভিনয় করেছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি জ্যাকুলিনের আবেদনময়ী রূপ দর্শকরা বেশ পছন্দ করেছেন। তবে পরিচালক সাজিদ খানের সঙ্গে সম্পর্ক স্থাপনের পর থেকেই ধারণা করা হচ্ছিল এই অভিনেত্রীর বুঝি এখানেই শেষ! কেননা সাজিদ তার ছবির বাইরে অন্য ছবি না করার জন্য অনুরোধ করেছিলেন।

প্রেমিক সাজিদের কথামত পথও চলছিলেন জ্যাকুলিন। তবে গত প্রায় দুই মাস ধরে সাজিদের সঙ্গে জ্যাকুলিনের সম্পর্ক তেমন ভাল যাচ্ছে না। এদিকে এমন অবস্থাতেই জ্যাকুলিনের জন্য একটি লোভনীয় প্রস্তাব নিয়ে এসেছেন বলিউডের প্রভাবশালী প্রযোজক সাজিদ নাদিওয়ালা। আর সেটি হচ্ছে তার পরবর্তী ছবিতে সালমান খানের বিপরীতে জ্যাকুলিনকে প্রস্তাব করেছেন তিনি।

আর এর মাধ্যমেই স্বপ্ন পূরণ হতে চলেছে জ্যাকুলিনের। কারণ বলিউডে আসার পর থেকেই সব খানেই সালমানের সঙ্গে অভিনয়ের স্বপ্নের কথা সবাইকে বলে বেড়িয়েছেন তিনি। এবার সেই স্বপ্ন সত্যি হতে চলেছে তার।

তবে সাজিদ খান বেশ ক্ষেপেছেন সাজিদ নাদিওয়ালার ওপর। কারণ জ্যাকুলিনকে বাইরের ছবিতে কাজ করতে দিতে চান না সাজিদ। কিন্তু জ্যাকুলিন কিছুতেই এই প্রস্তাব নাকোচ করবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন সাজিদ খানকে। এদিকে সাজিদ নাদিওয়ালার অনেক ছবিতে ইতিমধ্যে অভিনয় করেছেন সালমান, যার বেশিরভাগই ব্যবসা সফল।

এবার সালমান ও জ্যাকুলিনকে নিয়ে তিনি ছবি নির্মাণ করছেন। ছবিটি করার মধ্যে দিয়ে যে সাজিদ খানের সঙ্গে নিজের দূরত্ব বাড়বে সেটা ভাল করেই জানেন জ্যাকুলিন। তবে সালমানে সঙ্গে অভিনয় করা নিয়ে বেশ উত্তেজিত এই অভিনেত্রী।

এ বিষয়ে তিনি বলেন, সালমান খানের সঙ্গে অভিনয় করার স্বপ্ন অনেক দিন ধরেই দেখছি। এবার সাজিদ নাদিওয়ালা সেই সুযোগ এনে দিলেন। বিষয়টি ভাবতেই ভাল লাগছে। আশায় আছি কবে সালমানের সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়াবো।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।