pinklushlipসাধারণত কালো মেয়েরা উজ্জ্বল শেডের মেকাপ নিতে পছন্দ করেন। কিন্তু গাঢ় ত্বকের মেয়েদের পার্পল রংয়ের শেডে অসাধারণ লাগে। ফর্সা মেয়েদের জন্য মানানসই অনেক মেকাপ শেড আছে। এ মৌসুমে রূপ বিশেষজ্ঞরা কৃষ্ণ সুন্দরীদের জন্য নতুন সাজের পসরা ‘নিয়ন মেকাপ ’ নিয়ে এসেছেন।

নিয়নের অন্তর্ভেদী আকর্ষণ ক্ষমতা সবাই জানে। নিয়ন মেকাপের ট্রাফিক কোন, গ্লো স্টিকস এবং নিকি মিনাজ কয়েক মাইল দূর থেকে নজর কাড়ে। অপ্রতিরোধ্য এক আকর্ষণ রয়েছে এ মহিমান্বিত মেকাপের। আপনি কতটুকু মেকাপ নেবেন তা রূপ বিশেষজ্ঞ ঠিক করে দেবেন। চেহারার সাথে মিলিয়ে বিভিন্ন রকম হয়ে থাকে এ মেকাপ। একেক রঙে আপনার মুখ একেক রকম সৌন্দর্য্যে ফুটে উঠবে। আবার একাধিক রংয়ের মিশ্রণে তা বর্ণিল আভাময় হয়ে উঠবে। সুতরাং, আপনি এখন যে কোনও পার্টির জন্য প্রস্তুত।

যুক্তরাজ্যের গার্ডিয়ানে প্রকাশিত এক প্রতিবেদনে নিওন সাইন সম্পর্কে আরও বলা হয় কোন রকম ব্লাস ব্যবহার না করেই সঠিক মেকাপ বেজ তৈরি করা যায়। ভ্র সাজিয়ে চোখের পাপড়িতে একটু মাশকারা বুলিয়ে নিলেই ক্যাটওয়াকের অভিজাত মডেলের মত সৌম্য সৌন্দর্য্যে উজ্জ্বল হয়ে উঠবে। সাথে আপনার নখ গুলো হালকা সবুজ রঙে রাঙিয়ে নিতে পারেন বা ঠোঁটে মাখতে পারেন আভাময় কমলা রংয়ের লিপস্টিক। তার সাথে নিউট্রাল কালারের পরশে হয়ে উঠুন আত্মবিশ্বাসী নারী। পশ্চিমা দেশগুলোতে কৃষ্ণ সুন্দরীদের কাছে নিয়ন মেকাপ অনেক জনপ্রিয় হয়ে গেছে। এ মেকাপ বয়স কমিয়ে কতটা প্রাণবন্ত করে তোলে নিজের চোখে না দেখলে তা বিশ্বাস করা যাবে না। একবার ব্যবহার করলে আপনিও একমত পোষণ করবেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।