shajid-khan-jacqueline-mmভেঙ্গে গেলো পরিচালক সাজিদ খানের সাথে অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের প্রেমের সম্পর্ক। হাউসফুল ২ চলচ্চিত্রের কাজের মাধ্যমে প্রথম তারা একে অপরের কাছে আসেন এবং ধীরে ধীরে তা প্রেমের সম্পর্কে রূপ নেয়। কিন্তু ৪২ বছর বয়সী পরিচালক সাজিদের সাথে ২৮ বছর বয়সী জ্যাকুলিনের সম্পর্ক প্রথম থেকেই অনেক চড়াই উৎরাই পার করেছে।

সম্প্রতি ভারতীয় এক দৈনিক পত্রিকার খবর অনুযায়ী, এ সপ্তাহের প্রথম দিকে চূড়ান্ত ভাবে তারা একে অপরের কাছ থেকে আলাদা হয়ে গেছেন।

তাদের এক ঘনিষ্ঠ সূত্র খবরটির নিশ্চিত করে বলেন, সাজিদ এবং জ্যাকুলিনের মধ্যে গত ফেব্রুয়ারি থেকেই সম্পর্ক খুব খারাপ যাচ্ছিল। কিন্তু তাদের উভয়েরই কিছু ভালো বন্ধুদের মধ্যস্থতায় বার বার তা মিটমাট করে যাচ্ছিলেন। বন্ধুদের মধ্যস্থতায় কাজ খুব সামান্যই হতো। কারণ মিটমাটের কিছুক্ষণ পরই আবার তাদের মধ্যে সমস্যা তৈরি হতো।

শোনা যায় সাজিদের অতিরিক্ত কর্তৃত্বপরায়ণ আচরণই মূলত তাদের সম্পর্ক ভেঙ্গে যাওয়ার মুল কারণ। জ্যাকির পোশাক, তার চলাফেরা এমনকি চলচ্চিত্রে তার চরিত্র নির্বাচন সব ব্যাপারের অতিরিক্ত নাক গলানোতে বিরক্ত হতেন জ্যাকি। এমনকি এমনও শোনা যায়, সাজিদের জন্য জ্যাকি মহেশ ভাটের জিসম ২ এবং রাকেশ রোশনের ক্রিশ ৩ চলচ্চিত্রের প্রস্তাব ফিরিয়ে দেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।