20130525-vabna

আর এক মাস পরে ২০ এ পা দেবেন ছোট পর্দার জনপ্রিয় মুখ ভাবনা। এতদিন নিজেকে ছোট পর্দায় নিজেকে বন্দী করে রাখলেও এবার তিনি বড় পর্দার জন্য প্রস্তুত মনে করছেন নিজেকে। তিনি মনে করেন এটাই চলচ্চিত্রে নায়িকা হয়ে অভিনয় শুরু করার সেরা সময়। তিনি বলেন, বয়স নিয়ে বানর খেলা পছন্দ করিনা। ১৯ বসন্ত পার করে এই বছরের ৩রা আগস্ট ২০-এ মাথা রাখবো। ফলে ২০ বছর থেকেই আমি বড় পর্দায় পা রাখতে চাই।

খুব বেশীদিন কাজ করতে চান না তিনি। আগামী ১০ বছরের মধ্যেই অনেকগুলো ভালো চলচ্চিত্রে কাজ করতে চান তিনি। যা দর্শকদের ভাবনা জগতে আলোড়ন সৃষ্টি করতে পারবে। ব্যক্তিগতভাবে ভাবনা মনে করেন, ৩০ বছর বয়স পার হবার পর নায়িকা হওয়ার কোন মানে নাই। আর তাই তিনি ইদানীংকালের নায়িকাদের দিকে আঙ্গুল তুলে বলেন, এখনি আমার সিনেমায় নায়িকা সাজার প্রকৃত সময়। আমি এতদিন এই সময়টার জন্যই অপেক্ষা করছিলাম। নিজেকে অল্প কিছু নাটক-বিজ্ঞাপন দিয়ে প্রস্তুত করছিলাম। এই সময়ে দাঁড়িয়ে সিনেমার বিষয়ে শতভাগ সিরিয়াস। আমার হিসেব মতে তিরিশের পরে চিত্রনায়িকা সাজার প্রয়োজন নেই। তখন অবসরে যাবো। না হয় চরিত্রাভিনেত্রী হিসেবে নিজেকে সাজাবো নতুন করে। এখন আমি বিনা হিসেবে গণহারে টিভি নাটক আর বিজ্ঞাপনে কাজ করবো। আর তিরিশ-বত্রিশ বছর বয়সে নায়িকা সেজে বড় ক্যানভাসে নাচবো-গাইবো! এটাকি হওয়া উচিত? এই প্র্যাকটিসটা প্রায়ই দেখতে হচ্ছে আমাদের। আমি এই নিয়মটাকে অনিয়ম বলেই মনে করি।

এতদিন অনেক অনেক চলচ্চিত্রের অফার পাওয়া স্বত্বেও এখন পর্যন্ত কোন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হননি ভাবনা। এক্ষেত্রেও ভাবনার ভাবনা একটু আলাদা। তিনি বলেন, দেখুন বছর পাঁচেক আগে থেকেই সিনেমায় অফার পাচ্ছি। কিন্তু বয়স কেন্দ্রিক আমার এনার্জি বলুন আর প্ল্যানিংই বলুন- যার ফলে আমি এতদিন কারও ইশারা-আলাপে সায় দেয়নি। আমি চাইনা ১৩-১৪ বছর বয়সী কিশোরী ঢ্যাং ঢ্যাং করে নায়িকা বনে যাক। যেমনটা চাই না ৩০-৩২ এর পরে। হ্যাঁ, এখন আমি নিজেকে বয়স এবং অভিজ্ঞতার আলোকে প্রস্তুত মনে করছি। সে হিসেবে কথাবার্তা প্রায় চূড়ান্ত হয়েছে। ঘোষণাটা মিলছে শিগগিরই। একই সঙ্গে সিনেমার কথা ভেবে এরই মধ্যে আমি ধারাবাহিক নাটক থেকে নিজেকে গুটিয়ে ফেলেছি। তার আগে বিজ্ঞাপন বাজার থেকে নিজেকে একরকম প্রত্যাহার করে নিয়েছি। এখন টুকটাক খণ্ড নাটক করি। ব্যস এটুকুই।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।