priyanka-প্রথম বারের মতো কোনো বলিউড তারকার জীবনী স্থান পেল পাঠ্যসূচিতে। আত্মবিশ্বাসী, ঝলমলে প্রিয়াংকা চোপড়ার জীবনী পঞ্চম শ্রেণীর পাঠ্যবইয়ে সংযোজন করা হলো।

সম্প্রতি ধাওলাকোনের স্প্রিংডেল স্কুলের এক অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিগি। সেখানেই এই সারপ্রাইজের মুখোমুখি হন এ আবেদনময়ী তারকা।

পিগির জীবন চলন্ত এক ট্রেনের মতো। কোনো জায়গায় থেমে নেই, চলছে তো চলছেই। বেরিলি থেকে শুরু করে লখনৌ, মুম্বাই, নিউটন, ম্যাসাচুয়েট, আইওয়াতে বেড়ে উঠেছেন পিগি। অবশ্য সেনা পরিবারে বেড়ে ওঠার কারণেই বিশ্বের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ানোর সুযোগ ঘটেছে তার। আর তার জীবনের অন্যতম গুরত্বপূর্ণ মুহূর্ত ‘মিস ওয়ার্ল্ড ২০০০’ হওয়ার  ঘটনা স্থান পেয়েছে বইয়ের অধ্যায়ে। ‘রোভিং ফ্যামেলি, শিফটিং হোমস’ নামে বইয়ের প্রথম অধ্যায়ের টাইটেলের নামকরণ করা হয়েছে।

স্কুলের প্রিন্সিপ্যাল ডা. জয়তী বোস বলেন, “আমরা সামগ্রিক বিষয়বস্তুর ভিত্তিতে বইটি করেছি। এমনকি প্রিয়াংকাকেও আগে থেকে জানানো হয়নি বিষয়টা। প্রিয়াংকাকে চমক দেয়ার জন্যই এমনটা করা হয়েছে।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।