Sunny+Leone

বাংলাদেশে বলিউডি সংস্কৃতির প্রচলন শুরু হয়েছে অনেক আগেই। তারই ধারাবাহিকতায় এদেশের মানুষের মনে অপসংস্কৃতির চাষ করে গেছেন বলিউডের শাহরুখ খান,অক্ষয় কুমার,ক্যাটরিনা কাইফ,জ্যাকলিন ফার্ণান্দেজ সহ অরো অনেকে।

এবার তাদের সেই পালে বাতাস দিতে বাংলাদেশে আসছেন ভারতীয় বংশদ্ভূত কানাডিয়ান পর্ণো তারকা সানি লিয়ন। পূজা ভাট পরিচালিত ‘জিসম ২’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার।

বাংলাদেশী একটি সেলিব্রেটি ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান সানি লিয়নকে বাংলাদেশে আনার জন্য জোর চেষ্টা চালাচ্ছে। প্রাথমিকভাবে সম্মতিও দিয়েছেন এই পর্ণো তারকা। বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে এদেশের নাম করা কয়েকজন ব্যবসায়ীর সঙ্গে সানি লিয়নের মধুর সম্পর্ক রয়েছে।

তারাই সব ব্যাবস্থা করছেন। সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের যে কোন সময় বাংলাদেশে পা রাখবেন তিনি। সম্প্রতি সানি লিয়নের করা ‘লায়লা’ শিরোনামের আইটেম গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে,সেই সাথে সর্বোচ্চ মানুষ ইউটিউবে গানটি দেখেছে এবং ডাউনলোড করেছে ।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।