জনপ্রিয় লাক্স তারকা আমব্রিন প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করছেন। চলচ্চিত্রটির নাম ‘ফিল মাই লাভ’। পরিচালনা করছেন বিপ্লব হায়দার। গতকাল বিকাল থেকে ঢাকার উত্তরার একটি শুটিং হাউজে আমব্রিন ছবিটির কাজ শুরু করেছেন। এ ছবিতে তিনি একজন রেডিও জকির চরিত্রে অভিনয় করছেন। এর আগে একই চরিত্রে প্রসূণের অভিনয় করার কথা থাকলেও সিডিউলজনিত সমস্যার কারণে তিনি ছবিটিতে শেষ পর্যন্ত কাজ করতে পারছেন না।

তাই পরিচালক তাকে বাদ দিয়ে আমব্রিনকে নিয়েই কাজ শুরু করেছেন। আমব্রিন এ ছবিতে চিত্রনায়ক ফেরদৌসের বিপরীতে অভিনয় করছেন। প্রথমবারের মতো চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে আমব্রিন বলেন, স্বপ্ন ছিল চলচ্চিত্রে কাজ করার। ‘ফিল মাই লাভ’ ছবিটির গল্পে আমার স্বল্প উপস্থিতি হলেও মূলত আমিই ছবির টার্নিং পয়েন্ট। পরিচালক বিপ্লব ভাইয়ের প্রতি আমি কৃতজ্ঞ যে তিনি আমাকে এ ছবিতে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমি চেষ্টা করছি চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য। উল্লেখ্য, আমব্রিন অভিনীত প্রথম নাটক ছিল আফজাল হোসেন পরিচালিত ‘চলো বিয়ে করে ফেলি’। এ নাটকে তিনি আফজাল হোসেনের বিপরীতেই অভিনয় করেন। এরপর তিনি আরও বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। সর্বশেষ তিনি শাওনের পরিচালনায় দুটি নাটকে কাজ করেন। তবে বিজ্ঞাপনে মডেল হিসেবেই তার উপস্থিতি সবচেয়ে বেশি। বাংলালিংক, বসুন্ধরা গ্রুপ, প্রাণ গ্রুপসহ আরও কয়েকটি পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

টি মন্তব্য

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Note: All are Not copyrighted , Some post are collected from internet. || বিঃদ্রঃ সকল পোস্ট বিনোদন প্লাসের নিজস্ব লেখা নয়। কিছু ইন্টারনেট থেকে সংগ্রহীত ।